জুঁই ফুলের ছবি ২০২২

 জুঁই ফুলের ছবি

জুঁই ফুলের ছবি

জুঁই ফুলের ছবি ডাউনলোড করতে চান?সেরা সকল জুঁই ফুলের ছবি, কবিতা, ফুলের মালা ইত্যাদি সব কিছু দেখতে পেয়ে যাবেন আজকের পোষ্ট এ। চাইলে jui fuler chobi ডাউনলোড করতে পারেন। আবার চাইলে জুঁই ফুলএর কবিতা পড়তে পারেন।

যেকোন কাজে জুঁই ফুলের ছবি ব্যবহার করতে পারেন। ওয়াল পেপার হিসাব হিসাবে দেখতে বেশ সুন্দর। দেখে নিন সেরা কিছু ছবি।

জুঁই ফুলের ছবি

সেরা কিছু জুঁই ফুলের ছবি’র কালেকশন দেখতে পারবেন। একের পর এক সুন্দর সুন্দর পিকচার দেখান। ফুল এর ছবি দেখলে এমনিতেই মন ফ্রেশ হয়ে যায়। Jui fuler পিকচার মত সাদা ফুল দেখলে তো আরও অন্যরকম ফিলিংস।

জুঁই ফুলের মালা ছবি

ফুলের সাথে মালার রয়েছে অপার সম্পর্ক। ফুলের জন্মই যেন মনে হয় মালার জন্য। জুঁই ফুলের মালা দেখতে অসাধারন সুন্দর। আর সেই জুঁই ফুলের মালা যদি কোন রমনীর খোপায় থাকে তাহলে তো মাথাই নষ্ট। 

তো দেখে নিন এমনই কিছু মাথা নষ্ট করা জুঁই ফুলের মালা ছবি–

জুঁই ফুল কবিতা

কিছু কিছু ফুল দেখতে এত সুন্দর যা দেখলে এমনিতেই কবিতা আসে। আর জুঁই ফুলের মত সুন্দর কবিতা দেখে নিতে পারেন। বর্তমানের নতুন যুগের কবিগন সুন্দর সুন্দর কবিতা লিখছেন।

তো এমনই কিছু সুন্দর সুন্দর জুঁই ফুল নিয়ে কবিতা দেখতে পারবেন। দেখে নিন জুঁই ফুল কবিতা।

জুঁই ফুল

টুল টুল

বুলবুলির

নাক ফুল।

টুনটুনিদের

কানাকানি

হয়ে গেল

জানাজানি।

প্রাণের প্রিয়

ফুল মালা

ভালোবাসার

শ্রেষ্ঠ বালা।

বিকেল হোক বা প্রভাতে

তুই থাক না আমার সাথে,

আমি বুঝে গেছি পারবনা

তোকে ছাড়া আর বাঁচবনা,

ছুঁয়ে দিলে তুই

হয়ে যাবো জুঁই

ফুটে থাকবো ডালের ফাঁকে,

তুই যা কথা দিয়ে

যে প্রতিদিন প্রজাপতি হয়ে

দেখতে আসবি আমাকে।

তোরই মতো একটি সুন্দর কন্যা

আমার সাথে প্রেমের গল্প বলে,

আমার সাথে বসন্তের রঙ খেলে,

তোরই মতো একটি চঞ্চল বন্যা

আমার সাথে মিশে থাকে ঘোলাটে জলে,

আমার সাথে ইচ্ছেমতো ভেসে চলে,

ছুঁয়ে দিলে তুই

হয়ে যাবো জুঁই

ফুটে থাকবো ডালের ফাঁকে,

তুই যা কথা দিয়ে

যে প্রতিদিন প্রজাপতি হয়ে

দেখতে আসবি আমাকে।

আজকাল খুব ইচ্ছে করছে

তোর আঙ্গুল ধরে হাঁটতে,

তোর রঙে নিজেকে রাঙাতে,

আজকাল খুব মন চাইছে

তোকে নিজের করে পেতে,

তোকে আদর করে ভালবাসতে,

ছুঁয়ে দিলে তুই

হয়ে যাবো জুঁই

ফুটে থাকবো ডালের ফাঁকে,

তুই যা কথা দিয়ে

যে প্রতিদিন প্রজাপতি হয়ে

দেখতে আসবি আমাকে।

জুঁই ফুলের গাছ

জুঁই ফুল এর গাছ দেখতে অনেক ভালো। জুঁই ফুল চাষ করার জন্য ফুলের গাছ সম্পর্কে জানতে পারেন। তো এখানে কিছু জুই ফুলের গাছ। এই গাছের ছবি গুলো দেখে জুই ফুল এর গাছ নিয়ে ভালো ধারনা পেতে পারেন।

জুঁই ফুলের ছবি
জুঁই ফুলের ছবি
জুঁই ফুলের ছবি
জুঁই ফুলের ছবি
জুঁই ফুলের ছবি
জুঁই ফুলের ছবি
জুঁই ফুলের ছবি
জুঁই ফুলের ছবি
জুই ফুলের ছবি
জুই ফুলের ছবি
জুঁই ফুলের পিক
জুঁই ফুলের পিকচার
জুঁই ফুলের পিকচার
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url